July 18, 2024, 12:15 pm

টাঙ্গাইলের মধুপুরে ৮৬ ব্যাচের পুনর্মিলনী/২০২৪ অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ফেব্রুয়ারি ১৩, ২০২৪
  • 35 Time View

আঃ হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুর রানী ভবানী মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের ৮৬ ব্যাচের সহপাঠীদের নিয়ে আয়োজিত “ফিরে দেখা শৈশব” শিরোনামে দিনব্যাপী এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
শনিবার(১০ফেব্রুয়ারী) মধুপুর উপজেলাধীন মির্জাবাড়ি ইউনিয়নের দড়িহাসিল গ্রামের নকশা ফিশারীজ নামক স্থানে দিনব্যাপী এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, লেঃ কর্নেল(অবঃ) আসাদুল ইসলাম আজাদ।
দীর্ঘ ৩৮ বছর পর সহপাঠীদের কাছে পেয়ে আনন্দে উদ্ভাসিত হয়ে উঠে সকলে। ৮৬ ব্যাচের প্রায় ৭০জন সহপাঠী একত্রিত করতে পেড়ে অনুষ্ঠান শতভাগ স্বার্থক হয়েছে বলে জানান আয়োজকগন।
অনুষ্ঠান শুরু হয় পবিত্র কোরআন থেকে তেলওয়াত এবং গীতাপাঠের মধ্য দিয়ে। পরবর্তীতে ৮৬ ব্যাসের যারা ইন্তেকাল করেছেন এবং যারা অসুস্থতার কারণে অনুষ্ঠানে উপস্থিত হতে পারেনি তাদের সকলের জন্য দোয়া করা হয়। এরপর এক-এক করে সকলের পরিচিতি ও সাংসারিক জীবন বৃত্তান্ত তুলে ধরেন।
৮৬ ব্যাসের প্রধান আয়োজক লেঃ কর্নেল(অবঃ)আসাদুল ইসলাম আজাদ জানান, আমরা আগামীতে আরও জাঁকজমকপূর্ণ ভাবে পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হবে, যেখানে স্ত্রী সন্তানদের সাথে রেখে একটি ব্যতিক্রমধর্মী বিশাল মিলন মেলার আয়োজন করা হবে। যা হবে ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি দৃষ্টান্ত স্বরূপ।
অনুষ্ঠানের ২য় পর্বে ছিলো স্থানীয় ও টেলিভিশন শিল্পীদের সমন্বয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও লাকী কুপন ড্র।
উক্ত অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন, মোঃ বছির আহম্মেদ, মোঃ খালিদুল ইসলাম (খোকন), মোঃ মোশারফ হোসেন ফকির, শাহ আলম খান হীরা, জাকির হোসেন বাচ্চু, মোঃ আসাদুজ্জামান ও লেবু সহ আরও অনেকে। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মোঃ বছির আহম্মেদ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category