July 17, 2024, 4:46 pm

ম্যাচের আগে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশ দলে দুঃসংবাদ

জেড নিউজ খেলা ডেক্সঃ
  • Update Time : সোমবার, মে ২০, ২০২৪
  • 70 Time View

বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাই পর্বে ৬ জুন অস্ট্রেলিয়ার বিপক্ষে ঢাকায় খেলবে বাংলাদেশ।  প্রিমিয়ার লিগ শেষে শুরু হবে জামাল ভূঁইয়াদের সংক্ষিপ্ত অনুশীলন পর্ব। কিন্তু তার আগেই বাংলাদেশ দল পেয়েছে দুঃসংবাদ।  দুই  ফুটবলার হলুদ কার্ডের জন্য  নিষেধাজ্ঞা পেয়ে সকারুসদের বিপক্ষে খেলতে পারবেন না।

ডিফেন্ডার বিশ্বনাথ ঘোষ ও মিডফিল্ডার মজিবর রহমান জনি আগের ম্যাচগুলোতে কার্ড দেখায় এই ম্যাচে দর্শক হয়ে থাকতে হবে তাদের। এমনিতে কাজী তারিক চোট পেয়ে আগেই দলের বাইরে রয়েছেন।  তাকে পাওয়া অনিশ্চিত। উইংগার ফয়সাল আহমেদ ফাহিমেরও একই অবস্থা। এখন আরও দুই ফুটবলার নিষেধাজ্ঞায় থাকায় কোচ হাভিয়ের কাবরেরার কপালে চিন্তার ভাঁজ।

যদিও শেখ মোরসালিন খেলার মধ্যে ফিরেছেন। বাংলাদেশ দলের স্প্যানিশ কোচ হাভিয়ের কাবরেরা সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘সে (মোরসালিন) ফিরেছে, এটা ইতিবাচক। ওর ছন্দে থাকাটা আমাদের জন্য ভালো। তবে তারিক কাজীকে নিয়ে এই মুহূর্তে চূড়ান্ত কিছু বলতে পারছি না। শেষ দিন পর্যন্ত আমরা ওর জন্য অপেক্ষা করবো। ফাহিমের সুস্থ হতে সময় লাগবে। ওর জায়গা হয়তো অন্য কেউ নেবে। আর অস্ট্রেলিয়া ম্যাচে বিশ্বনাথ ও জনিকে না পাওয়া দুর্ভাগ্যই বলবো। আশা করছি, বাকিরা ওদের অভাব পূরণ করতে পারবে।’৬ জুন ঘরের মাঠে অস্ট্রেলিয়া ম্যাচে বিশ্বনাথ ও জনি না থাকলেও ১১ জুন অ্যাওয়ে ম্যাচে লেবাননের বিপক্ষে দুজন খেলার সুযোগ পাবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category