July 18, 2024, 10:57 am

স্বতন্ত্র সংসদ সদস্যরা দ্বাদশ জাতীয় সংসদকে আরও প্রাণবন্ত করে তুলবে মাদারীপুরে স্পিকার শিরীন শারমিন চৌধুরী এমপি।

Reporter Name
  • Update Time : শুক্রবার, ফেব্রুয়ারি ২, ২০২৪
  • 52 Time View

বিরোধী দল ও স্বতন্ত্র সংসদ সদস্যরা দ্বাদশ জাতীয় সংসদকে আরও প্রাণবন্ত করে তুলবে—মাদারীপুরের শিবচরে স্পিকার শিরীন শারমিন চৌধুরী এমপি।

মীর ইমরান, মাদারীপুর প্রতিনিধিঃ


জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, (৩০শে জানুয়ারী) সংসদের প্রথম অধিবেশন শুরু হয়। ঐ দিন আমাদের মহামান্য রাষ্ট্রপতি সংসদে ছিলেন এবং তিনি ভাষণ প্রদান করেন। আমাদের জাতীয় সংসদে সরকারীদলের সদস্যরা আছেন। বিরোধী দল জাতীয় পার্টি ও স্বতন্ত্র সংসদ সদস্যরা আছেন।
কয়েকটি পলিটিক্যাল পার্টির একজন করে সদস্যরা আছেন। কাজেই আমরা আশা করছি , রাষ্ট্রপতির ভাষনের উপর এবারের আলোচনায় দ্বাদশ জাতীয় সংসদকে অত্যন্ত প্রাণবন্ত করে তুলবে । এবং আমাদের একটি কার্যকর দ্বাদশ জাতীয় সংসদের যাত্রা শুরু করেছে। বৃহস্পতিবার (১ ফেব্রয়ারী) টুঙ্গিপাড়া জাতির জনক বঙ্গবন্ধু সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে, দুপুরে মাদারীপুরের শিবচরে আসেন স্পিকার। শিবচরের দত্তপাড়া জাতীয় সংসদের চীফ হুইপ নুর-ই-আলম চৌধুরী লিটন এমপি পিতা সাবেক সংসদ সদস্য মরহুম ইলিয়াস আহমদ চৌধুরীর ( দাদা ভাই) র কবর জিয়ারত করেন। সেখান থেকে শিবচর উপজেলা পরিষদের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।
এসময় রাজনৈতিক ও বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তারা স্পিকারকে ফুলেল শুভেচ্ছা জানান।
জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন এবং রাষ্ট্রীয় সালাম গ্রহণ করেন।
একই সাথে সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী, ডেপুটি স্পিকার এ্যাডভোকেট শামসুল হক টুকু, চীফ হুইপ নুর-ই- আলম চৌধুরী লিটন এমপি, সংসদের বেশ কয়েকজন হুইপসহ স্থানীয় জনপ্রতিনিধি মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী এই সময় উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category