July 18, 2024, 1:53 pm

ময়মনসিংহ-১১ ভালুকা আসনের এমপি হলেন সতন্ত্র প্রার্থী আলহাজ্ব এম এ ওয়াহেদ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, জানুয়ারি ৯, ২০২৪
  • 68 Time View

ওমর ফারুক তালুকদার, ভালুকাঃ

দ্বাদশ জাতীয় সংসংদ নির্বাচনে ১৫৬, ময়মনসিংহ-১১, ভালুকা আসনে অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। ভোটারের উপস্থিতি কম হলেও, ভোট কেন্দ্রে আগত ভোটাররা কোন ধরনের বিড়ম্বনা ছাড়াই যার যার ভোট তাদের পছন্দের প্রার্থীকে অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভাবে প্রদান করতে পেরেছেন।

এ আসনে মোট ভোটার ৩ লাখ ৩৫ হাজার ৯ শত ৯৫জন। মোট কেন্দ্র ১০৫টি। আইন শৃংখলা বাহিনীর তৎপরতা ছিল চোখে পড়ার মতো। সকাল ৮টা থেকে একটানা বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিতকালীন কোন ভোট কেন্দ্রেই কোন ধরণের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। এ আসনে বিভিন্ন দল ও স্বতন্ত্রসহ মোট ৭জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করলেও ভোটের লড়াই হয়েছে নৌকা প্রতিকের প্রার্থী বর্তমান সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের আলহাজ্ব মোহাম্মদ আব্দুল ওয়াহেদ এর মধ্যে।

১০৫ ভোট কেন্দ্রের ফলাফলে স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আব্দুল ওয়াহেদ ট্রাক প্রতীকে মোট-৯৫২৮০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী বর্তমান সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু নৌকার প্রতিকে পেয়েছেন মোট-৫৬৪২০ ভোট।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category