July 18, 2024, 11:41 am

বগুড়া শিবগঞ্জে জিন্নাহ্এমপি’র জয়

Reporter Name
  • Update Time : রবিবার, জানুয়ারি ৭, ২০২৪
  • 56 Time View

মোঃ জান্নাতুল নাঈম
শিবগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ

বগুড়ার শিবগঞ্জে তিন বারের মত এবারও সংসদ সদস্য নির্বাচিত হয়ে হ্যাট্রিক করলেন ৩৭ বগুড়া-২ শিবগঞ্জ আসনের জাতীয় সাংসদ সদস্য ও জাতীয় পার্টির মনোনিত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ্।
৭ জানুয়ারি রোববার বগুড়ার শিগবঞ্জে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এ আসনে ১১০টি ভোট কেন্দ্রে ৩ লক্ষ ২৬ হাজার ১৮৬ জন ভোটার রয়েছে।
ভোট চলাকালীন সময়ে কোন কেন্দ্রেই অপ্রীতিকর ঘটনা ঘটেনি। সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ আইন শৃঙ্খলা বাহিনী ভোট চলাকালীন সময়ে নিরাপত্তা জোরদার করেন। ৩৭ বগুড়া-২ শিবগঞ্জ আসনে সাত জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
এদের মধ্যে হেবী ওয়েট প্রার্থী সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ্ (লাঙ্গল) ও স্বতন্ত্র প্রার্থী বিউটী বেগম (ট্রাক প্রতীক) এবং স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আকরাম হোসেন (কাঁচি)।
সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার মুঠোফোনে বলেন, আলহাজ্ব শরিফুল ইসলাম ইসলাম লাঙ্গল প্রতীকে সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category