May 19, 2024, 2:13 am

নন্দীগ্রামে মনসুর রহমান ও জায়েদা বেগম স্মৃতি শিক্ষাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : সোমবার, ডিসেম্বর ১৮, ২০২৩
  • 100 Time View

শেখ ফরিদ স্টাফ রিপোটার।

বগুড়ার নন্দীগ্রামে মনসুর রহমান ও জায়েদা বেগম স্মৃতি শিক্ষাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। ১৮ ই ডিসেম্বর (সোমবার) সকাল ১০ টায় নন্দীগ্রাম কাজী আব্দুল ওয়াজেদ বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পরীক্ষা চলাকালীন সময়ে কেন্দ্র পরিদর্শন করেন নন্দীগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মোঃ হুমায়ুন কবির। ঐ সময় উপস্থিত ছিলেন মনসুর রহমান ও জায়েদা বেগম স্মৃতি শিক্ষাবৃত্তি পরীক্ষা কমিটির সভাপতি সহকারী অধ্যাপক ইলিয়াস হোসেন, টিএমএসএস মেডিকেল কলেজ ও হাসপাতালের ডেন্টাল ইউনিটের সহযোগী অধ্যাপক ও কমিটির সাধারণ সম্পাদক ডা. শাইখ আহম্মেদ রিংকু, গাবতলী সরকারী কলেজের সহকারী অধ্যাপক (ইসলামের ইতিহাস) মোঃ আমিনুল ইসলাম, সহকারী অধ্যাপক মোঃ আব্দুল খালেক,
বগুড়া সরকারি আজিজুল হক কলেজের গ্রন্থাগারিক কামাল পাশা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শাহাদাত হোসেন, বিশিষ্ট সমাজসেবক ও কমিটির সদস্য মোঃ গোলাম মোস্তফা গামা, রেবেকা সুলতানা পারুল, প্রভাষক জাকারিয়া লিটন, প্রভাষক আব্দুর রউফ উজ্জল, নন্দীগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুর রহমান, সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শামছুল বারী বাবু, সহকারী অধ্যাপক ফারুকুল হাসান, প্রভাষক জিয়াউর রহমান, প্রভাষক মিলন কুমার দাস প্রমুখ।

উল্লেখ্য, মনসুর রহমান ও জায়েদা বেগম স্মৃতি শিক্ষাবৃত্তি পরীক্ষায় অংগ্রগ্রহণকৃতদের মধ্য থেকে ৭জন শিক্ষার্থী বৃত্তি পেয়ে উত্তীর্ণ হয়েছে।

মনসুর রহমান ও জায়েদা বেগম দম্পতির কনিষ্টপুত্র ডা. শাইখ আহম্মেদ রিংকু বলেন, বাবা-মায়ের স্মৃতি ধারণ করার লক্ষ্যে আমরা এই শিক্ষাবৃত্তির ধারাবাহিকতা রক্ষা করতে চাই এবং নন্দীগ্রাম উপজেলার বিভিন্ন জায়গা থেকে মেধাবী শিক্ষার্থীদের খুঁজে বের করে তাঁদের আলোকিত করতে আমাদের এ প্রয়াস অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category