July 17, 2024, 4:46 pm

রাণীশংকৈলে খ্রষ্টান ধর্মাবলম্বীদের বড়দিন উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : সোমবার, ডিসেম্বর ১৮, ২০২৩
  • 64 Time View

জাহাঙ্গীর আলম ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে খ্রিষ্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড়দিন উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮ ডিসেম্বর) উপজেলা খ্রিষ্টান এসোসিয়েশনের উদ্যোগে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রকিবুল হাসানের সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা খ্রিষ্টান এসোসিয়েশনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার ও থানা অফিসার ইনচার্জকে ফুল দিয়ে সম্মাননা জানানো হয়। এরপর প্রারম্ভিক প্রার্থনা, বাইবেল পাঠ,উপজাতি সংগীত, প্রার্থনা এবং কেক কেটে বিতরণের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা খ্রিষ্টান এসোসিয়েশন কমিটির সভাপতি সুগা মুরমু। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, মেডিকেল অফিসার ডাঃ আব্দুল্লাহ আল মুনইম,থানা অফিসার ইনচার্জ সোহেল রানা, জেলা খ্রিস্টান এসোসিয়েশনের সভাপতি স্যামুয়েল সিং, উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা স্যামিয়েল মার্ডি, জেলা খ্রিস্টান এসোসিয়েশন কমিটির উপদেষ্টা মন্ডলির সদস্য রাজেন্দ্র নাথ রায়, উপজেলা খ্রিস্টান এসোসিয়েশনের সহ সভাপতি রবিনাথ রায়, সম্পাদক গনেশ রায়, যুগ্ন সম্পাদক কবিরাজ মরমু প্রমুখ।

এছাড়াও উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ সভাপতি এবং সাবেক চেয়ারম্যান অমল কুমার রায়, হিন্দু নেতা খোকন সরকার, সাবেক আদিবাসী সমিতির মানিক সরেন,উপজেলার বিভিন্ন গীর্জার পালকগণসহ খ্রিস্টান ধর্মালম্বীদের বিভিন্ন পরিবার ও নেতাকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা তার বক্তব্য উপজেলার খ্রিষ্ঠীয় ধর্মাবলম্বী ও প্রতিটি গীর্জায় ২৫ ডিসেম্বর বড় দিন যথাযথ ভাবে পালন করার ব্যাপারে গীর্জার পালকগণকে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category