July 17, 2024, 4:34 pm

নৃত্যশিল্পীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৫

বাগেরহাট প্রতিনিধিঃ
  • Update Time : শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
  • 141 Time View
অভিযুক্ত পাঁচ জনকে শনিবার বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ

বাগেরহাটে বিয়েবাড়িতে নাচের অনুষ্ঠান শেষে নিজ বাসায় ফেরার পথে এক নৃত্যশিল্পীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার (১২ এপ্রিল) রাত ১২টার দিকে মোল্লাহাট থানার ঘাটবিলা গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো—আরমান শেখ (১৯), রাজিব শেখ (১৯), সোহাগ (১৮), নাসির মোল্লা (১৯) ও করিম। তারা মোল্লাহাট থানার সরসপুর গ্রাম ও আশপাশের এলাকার বাসিন্দা। শনিবার (১৩ এপ্রিল) দুপুরে স্বাস্থ্য পরীক্ষার জন্য ভুক্তভোগীকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে সকালে মোল্লাহাট থানায় মামলা করেন ভুক্তভোগী।

মামলার এজাহারের বরাত দিয়ে মোল্লাহাট থানার ওসি এসএম আশরাফুল আলম বলেন, ‘স্বামী-সন্তানকে নিয়ে শুক্রবার রাতে ফকিরহাটের বাসা থেকে সরসপুর গ্রামে হৃদয় নামে এক ব্যক্তির বোনের বিয়ের অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করতে যান ওই শিল্পী। অনুষ্ঠান শেষে রাত ১২টার দিকে শিল্পীকে বাসায় পৌঁছে দেওয়ার কথা বলে কৌশলে স্বামী-সন্তানকে আলাদা মোটরসাইকেলে তুলে দিয়ে তাদের সঙ্গে রওনা হয় কয়েকজন যুবক। ঘাটবিলা গ্রামে পৌঁছানোর পর মোটরসাইকেল থামিয়ে পাশের পরিত্যক্ত একটি টিনশেড ঘরে আটকে তাকে সংঘবদ্ধ ধর্ষণ করে আট যুবক। সেখান থেকে তাকে নিয়ে আবার ফকিরহাটে রওনা হয় তারা। এ সময় পুলিশের টহল গাড়ি দেখে ওই শিল্পী চিৎকার শুরু করেন। পরে মোটরসাইকেল থামিয়ে চার জনকে আটক এবং ওই শিল্পীকে উদ্ধার করে পুলিশ। শনিবার সকালে অভিযান চালিয়ে আরও একজনকে গ্রেফতার করা হয়।

নৃত্যশিল্পী বাদী হয়ে আট জনকে আসামি করে থানায় মামলা করেছেন জানিয়ে ওসি আরও বলেন, ‘পাঁচ জনকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। দুপুরে স্বাস্থ্য পরীক্ষার জন্য ভুক্তভোগীকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি তিন জনকে গ্রেফতারে অভিযান চলছে।’

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category