July 18, 2024, 10:55 am

সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে আছে, পতন অনিবার্য: রিজভী

রাজনীতি ডেস্ক:
  • Update Time : শনিবার, এপ্রিল ২০, ২০২৪
  • 53 Time View

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকার এখন চোরাবালির ওপর দাঁড়িয়ে আছে। এই সরকারের পতন অনিবার্য।

শনিবার (২০ এপ্রিল) দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা ও ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিবের মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আতঙ্ক এখনও কাটেনি। তিনি এখনও আতঙ্কিত কেন জানেন? আতঙ্কিত এ জন্য কারণ তিনি জানেন জনগণ তাকে তো ভোট দেয়নি। দেশের ৯৫ শতাংশ জনগণ তাকে ভোট দেয়নি। সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে আছে, যেকোনো সময় সরকারের গদি বালির মধ্যে ডুবে যাবে। সে কারণে সরকার হাবিবুন নবী খান সোহেল, সাইফুল আলম নীরব, আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, হাবিবুর রশিদ হাবিব দেরকে আটক করে রেখেছে। ভয় থেকে তাদের আটক করে রেখেছে।

বিএনপির নেতাদের নামে কোনো রাজনৈতিক মামলা নেই, প্রধানমন্ত্রীর এমন বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, ১/১১ সরকারের সময়ে আপনার বিরুদ্ধেও তো মামলা হয়েছিল সেই মামলাগুলো গেলো কোথায়? যারা স্বৈরাচারী, যারা একনায়ক তারা বিরোধী দলের নেতাকর্মীদের কারাগারে ভরে রাখে। ব্যাংক লুট হচ্ছে, ঘরবাড়ি লুট হচ্ছে, তাদের আপনি ধরতে পারেন না। যার প্রত্যেকটির সঙ্গে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা জড়িত; তাদের আপনি ধরতে পারেন না।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালামের সভাপতিত্বে এবং সদস্য সচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে আরও উপস্থিত ছিলেন দলটির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, কৃষকদলের সভাপতি হাসান জাফির তুহিন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাবেক সদস্য সচিব কাজী আবুল বাশার, ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ওমর ফারুক কাওসার প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category