July 18, 2024, 12:09 pm

কুমিল্লায় ব্রাহ্মণপাড়ায় ৩৪ কেজি গাঁজা উদ্ধার।

মো: সাখাওয়াত হোসেন (হৃদয়)
  • Update Time : রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
  • 79 Time View

গত ২৬/০৪/২০২৪ খ্রিঃ তারিখ ব্রাহ্মণপাড়া থানায় কর্মরত এসআই (নিরস্ত্র)/শফিক উল্লাহ, এএসআই (নিরস্ত্র)/মোঃ হেলাল উদ্দিন ও সঙ্গীয় ফোর্সসহ ব্রাহ্মণপাড়া থানা এলাকায় দিবাকালীন মাদকদ্রব্য উদ্ধার ও গ্রেফতারী পরোয়ানা তামিল ডিউটি করাকালে গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণপাড়া থানাধীন ৪নং শশীদল ইউনিয়নের পশ্চিম বাগড়া সাকিনে আছমত আলী বেপারী বাড়ির পুকুরের দক্ষিণ পাড়ে পৌঁছামাত্রই পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন লোক এদিক ওদিক দৌঁড়ে পালিয়ে যায়।
পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের মোকাবেলায় আসামীদের ফেলে যাওয়া ১। ০১টি সাদা রংয়ের বিশেষ কায়দায় তৈরী মাছ রাখার ড্রাম তল্লাশী করে ড্রামের ভিতর রক্ষিত ০১(এক) টি পাটের বস্তার ভিতর খাকী রংয়ের কসটেপ দ্বারা মোড়ানো ১০টি বান্ডেল গাঁজা, প্রতিটি বান্ডেলের ওজন ০২ কেজি করে মোট(০২× ১০)= ২০ (বিশ) কেজি গাঁজা ও ২। একটি সাদা রংয়ের প্লাস্টিকের বস্তার ভিতর খাকী রংয়ের কসটেপ দ্বারা মোড়ানো ০৭টি বান্ডেল গাঁজা, প্রতিটি বান্ডেলের ওজন ০২ কেজি করে মোট (০২×০৭)= ১৪ (চৌদ্দ) কেজি গাঁজা, সর্বমোট (২০+১৪)=৩৪ (চৌত্রিশ) কেজি উদ্ধারপূর্বক জব্দ তালিকা মূলে জব্দ করেন।

উক্ত ঘটনায় ব্রাহ্মণপাড়া থানায় এজাহার দায়ের করলে ব্রাহ্মণপাড়া থানার মামলা নং- ২০/১০৫ তারিখ- ২৭/০৪/২০২৪খ্রিঃ ধারা ৩৬(১) সারনির ১৯(গ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮; রুজু করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category