July 17, 2024, 4:02 pm

রাজশাহীর জনসভায় ভার্চুয়ালি যুক্ত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, জানুয়ারি ৪, ২০২৪
  • 41 Time View

সিহাবুল আলম সম্রাট,
বিভাগীয় ব্যুরোচিফ রাজশাহী

বুধবার (৩ জানুয়ারি)২০২৪ইং বিকেল তিন ঘটিকায় রাজশাহীতে অনুষ্ঠিত আওয়ামী লীগের জনসভায় ভার্চুয়ালি যুক্ত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজশাহী মহানগর ও রাজশাহী জেলা আওয়ামীলীগের নেতৃত্বে পুঠিয়া উপজেলার বানেশ্বর সরকারি কলেজ মাঠে এ জনসভা অনুষ্ঠিত হয়।

রাজশাহীর শিশুদের নাচ-গান ও আয়োজনে মুগ্ধ হয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। এ সময় তিনি স্থানীয় বাসিন্দাদের আন্তরিক ধন্যবাদ জানান।

জনসভায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ বিভিন্ন পর্যায়ের হাজার হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

জনসভায় রাজশাহীর ছয়টি সংসদীয় আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীরা উপস্থিত ছিলেন। মোঃ আব্দুল ওয়াদুদ দারা , মোঃ শাহরিয়ার আলম , মোঃ ওমর ফারুক চৌধুরী, মোঃ আসাদুজ্জামান আসাদ, মোঃ আবুল কালাম আজাদ।

জনসভায় নুরজাহান আক্তার নামে নতুন এক ভোটার বলেন, ‘আমার ভোট অবশ্যই নৌকায় যাবে। মডার্ন বাংলাদেশের অগ্রযাত্রায় শরিক হতে চাই। আমি অবশ্যই নৌকায় ভোট দেব।’

চাঁপাইনবাবগঞ্জের বিখ্যাত গম্ভীরা পরিবেশন করেন। অনুষ্ঠান পরিবেশনায় ছন্দে ছন্দে নৌকায় ভোট প্রদান ও আওয়ামী লীগ সরকারকে পুনরায় ক্ষমতায় আনার ব্যাপারে যুক্তি তুলে ধরেন। এরপর শিশুরাও নৃত্য পরিবেশনা করেন। মনোযোগের সঙ্গে এসব সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

অনুষ্ঠান পরিবেশনায় মুগ্ধ হয়ে প্রধামন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘সবাইকে অনেক অনেক ধন্যবাদ। চমৎকার। খুব ভালো হয়েছে।’

জনসভায় আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বলেন, ‘সবাইকে শুভেচ্ছা। উন্নয়নে কাজ করে যাচ্ছি। ভোট গুরুত্বপূর্ণ। আপনারা শান্তিপূর্ণভাবে ভোট দেবেন। নৌকায় ভোট দেবেন।’
জয় বাংলা জয় বঙ্গবন্ধু

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category