July 17, 2024, 5:42 pm

পাইকগাছায় মটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে , নিহত ১

মোঃ সাখাওয়াত হোসেন,কুমিল্লাঃ
  • Update Time : মঙ্গলবার, এপ্রিল ৯, ২০২৪
  • 109 Time View
নিহত খায়রুল ইসলাম (৪৫)

পাইকগাছায় মটরসাইকেল- ইটভাটার লরি( ট্রাক) মুখোমুখি সংঘর্ষে বাইক যাত্রী নিহত ও চালক আহত হয়েছে। সোমাবার সকাল ৭টার দিকে উপজেলার চাঁদখালী ইউপি’র মৌখালী বাজারে এ সংঘর্ষে হতাহতের ঘটনা ঘটে।
নিহত খায়রুল ইসলাম (৪৫) কয়রা উপজেলার মদিনাবাদ গ্রামের নওশের সানার ছেলে ও আহত মটরসাইকেল ড্রাইভার আবু মুছা ঢালী (৩৫) ১নং কয়রার মৃতঃ আবু বক্কর ঢালীর ছেলে।
তাকে মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এদিকে ট্রাক ড্রাইভার জাহিদ গাজী ( ২৬) ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে। সে আশাশুনি উপজেলার বসুখালী গ্রামের ঈমান গাজীর ছেলে।
থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, খায়রুল ইসলাম খুলনায় মামলায় হাজিরা দিতে সোমবার ভোরে বাড়ী থেকে ভাড়ায় চালিত মটরসাইকেলে রওনা দেয়।
সকাল ৭ টার দিকে মৌখালী বাজারে পৌছালে বিপরীত দিক থেকে আসা চাঁদখালীর একটি ইটভাটার লরি( ট্রাক) এর মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মটরসাইকেল ড্রাইভার আবু মুছা ও যাত্রী খায়রুল মারাত্মক জখম হয়ে আহত হয়। দ্রুত আহত দু’জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। কর্তব্যরত চিকিৎসকরা জানান, সকাল ১০ টার দিকে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত খায়রুলের মৃত্যু হয় ও মুমূর্ষ অবস্থায় চালক মুছাকে খুমেক হাসপাতালে পাঠানো হয়।
এদিকে সুরতহাল রিপোর্ট সম্পন্ন করে তদন্তকারী পুলিশ কর্মকর্তা এসআই সাদ্দাম হোসেন বলেন, নিহতের মাথায় গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে ।
ওসি মোঃ ওবাইদুর রহমান বলেন, সংঘর্ষে নিহতের ঘটনায় ট্রাক ড্রাইভারের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে, যার নং-১০। তিনি আরোও বলেন, ট্রাকটি জব্দ করা হয়েছে এবং ড্রাইভারকে গ্রেপ্তার চেষ্টা অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category