July 17, 2024, 5:31 pm

আব্দুল ওয়াদুদ দারা কে প্রতিমন্ত্রী করায় শিবপুর বাজারে আনন্দ র‌্যালি সজিব রায়হানের নেতৃত্বে

Reporter Name
  • Update Time : সোমবার, মার্চ ৪, ২০২৪
  • 37 Time View

সিহাবুল আলম সম্রাট
বিভাগীয় ব্যুরোচিফ রাজশাহী

মোঃ আব্দুল ওয়াদুদ দারা এমপি রাজশাহী-৫ (পুঠিয়া-দূর্গাপুর) কে ‘ পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী হিসেবে নির্বাচিত করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাবেক ছাত্রনেতা মোঃ সজিব (রায়হান)
৪নং ওয়ার্ড (শিবপুরহাট) বানেশ্বর ইউনিয়ন, পুঠিয়া, রাজশাহী।

০৩ মার্চ ২০২৪ ইং বিকেল ৫ টায় ছাত্রনেতা মোঃ সজিব (রায়হান) এর নেতৃত্বে শিবপুর বাজারে আনন্দ র‌্যালি করেন। আনন্দ র‌্যালি তে স্থানীয় ছাত্রলীগ নেতারা উপস্থিত ছিলেন।

আনন্দ র‌্যালি শেষে ছাত্রনেতা মোঃ সজিব (রায়হান) বক্তব্য দেন। তিনি তার বক্তব্যে বলেন ” স্বাধীনতার পর এই প্রথম রাজশাহী-৫ (পুঠিয়া-দূর্গাপুর) এ মন্ত্রিত্ব।
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা কে ধন্যবাদ জ্ঞাপন করেন মোঃ আব্দুল ওয়াদুদ দারা এমপি রাজশাহী-৫ (পুঠিয়া-দূর্গাপুর) কে ‘ পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী হিসেবে নির্বাচিত করায়। তিনি আরো বলেন বর্তমানে প্রধানমন্ত্রীর স্মার্ট অগ্রযাত্রায় ব্যাপক হারে ভূমিকা রাখছেন তরুণ প্রজন্মে ছাত্রলীগ নেতারা ভবিষ্যতেও তরুণরা স্মার্ট অগ্রযাত্রায় ব্যাপকভাবে ভূমিকা রাখবেন বলে বক্তব্য পেশ করেন। এবং পুঠিয়া দুর্গাপুরের একমাত্র অভিভাবক প্রথমবারের মতো প্রতিমন্ত্রী আবদুল ওয়াদুদ দারার হাতকে শক্তিশালী করতে ভূমিকা রাখবেন ছাত্রলীগ নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category