1. domhostregbd@gmail.com : admin :
  2. faruqqepress@gmail.com : znewstv :

চুক্তির মেয়াদ বাড়ছে টাইগারদের ব্যাটিং পরামর্শক অ্যাশওয়েল প্রিন্সের

  • Update Time : Thursday, July 29, 2021
  • 117 Time View
coach ashwell prince
Tiger Batting coach Ashwell Prince

নিউজ ডেস্কঃ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ব্যাটিং পরামর্শক ছিলেন জন লুইস। তার মেয়াদ শেষ হয় গত মে মাসে। জিম্বাবুয়ে সিরিজকে তাই সামনে রেখে ব্যাটিং পরার্মশক হিসেবে নিয়োগ দেওয়া হয় সাবেক প্রোটিয়া ক্রিকেটার অ্যাশওয়েল প্রিন্সকে। শুধুমাত্র জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটিং পরামর্শক ছিলেন অ্যাশওয়েল প্রিন্স। এই মেয়াদ গত রবিবার (২৫ জুলাই) শেষ হয়৷

সদ্য শেষ হয় জিম্বাবুয়ে সিরিজে। যেখানে ৯ ম্যাচের মধ্যে এক টি-টোয়েন্টি ছাড়া বাকী সবগুলোতে বাংলাদেশের হাসি ছিলো। জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ জেতার পর ড্রেসিং রুমে যখন সবাই বিজয় উল্লাস করেছিল, তখন সেখানে বাকিদের সঙ্গে গলা মিলিয়েছেন টাইগারদের নতুন ব্যাটিং পরামর্শক অ্যাশওয়েল প্রিন্স। সাকিব আল হাসান, সম্য, মাহমুদউল্লাহ রিয়াদদের সঙ্গে কণ্ঠ মিলিয়ে গেয়েছেন, ‘আমরা করবো জয়! বিসিবিও খুশি অ্যাশওয়েল প্রিন্সকে নিয়ে।

জিম্বাবুয়ে সফর শেষ হওয়ার সাথে সাথে চুক্তির মেয়াদ শেষ হয়েছে বর্তমান ব্যাটিং পরার্মশক অ্যাশওয়েল প্রিন্সের। সেই সাথে আবারো ফাঁকা হয়ে যাচ্ছে ব্যাটিং পরামর্শকের জায়গাটা । এই ফাঁকা জায়গা পূরণের জন্য প্রোটিয়া সাবেক ক্রিকেটার প্রিন্সের সঙ্গে নতুন মেয়াদে আবারো চুক্তি করতে যাচ্ছে বিসিবি।

বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান জানান, জিম্বাবুয়ে সফরে ক্রিকেটারটা প্রিন্সের কাজ নিয়ে সন্তোষ প্রকাশ করেছে। তাই বিসিবিও তার বিষয়ে ইতিবাচক। 

তিনি আরও বলেন, এই অবস্থায় দাঁড়িয়ে নতুন একজন ব্যাটিং পরামর্শক পাওয়া খুবই কঠিন। এছাড়া জিম্বাবুয়ে সফরে ব্যাটসম্যানরা ভালো করেছে। কিছু ক্রিকেটার বলেছেন তার উপর আস্থা  আছে। এছাড়া সে জিম্বাবুয়েতে বেশ ভালো পারফরম্যান্স দেখিয়েছে। তাই আমরা কোচিং প্যানেলে তাকে রাখতে আগ্রহী।

বর্তমানে প্রিন্সের সাথে এ নিয়ে আলোচনা চলমান আছে। আগামী সপ্তাহে সবকিছু চূড়ান্ত হবে। বিসিবির ইচ্ছে আছে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভালো করলে তার মেয়াদ আরও বাড়ানোর।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category