July 18, 2024, 2:32 pm

নীলফামারীতে পৃথক ঘটনায় দু’জন নিহত

Reporter Name
  • Update Time : শুক্রবার, মার্চ ৮, ২০২৪
  • 31 Time View

জিকে রউফ , স্টাফ রিপোর্টারঃ

নীলফামারীতে পৃথক দুটি ঘটনায় ট্রেনে ধাক্কায় ও বিষপানে দুজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৭মার্চ) সন্ধা সাড়ে ৫টার দিকে নীলফামারীর কলেজ স্টেশন সংলগ্ন প্রগতিপাড়া ও চওড়া বড়গাছার খামাতপাড়া এলাকায় বিষপানে এক নারীর মৃত্যু হয়।

নিহতরা হলেন, নীলফামারীর কলেজ স্টেশন এলাকার মৃত্যু আব্দুল মালেক এর ছেলে কলেজছাত্র মামুন ইসলাম (২১) ও চওড়া বড়গাছার খামাতপাড়া এলাকার খুদু মামুদের স্ত্রী তহমিনা বেগম (৪৫) ।

সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম নুরুল ইসলাম ও নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সন্ধা সাড়ে ৫টার দিকে মামুন ইসলাম রেললাইনে বসে ফোনে কথা বলার সময় ট্রেনে ইঞ্জিনের ধাক্কায় ছিটকে পড়ে যান। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরিবারের দাবি কিছুদিন আগে তার বাবা মারা যাওয়া, তিনি মানসিকভাবে অসুস্থ ছিলেন । অন্যদিকে খামাতপাড়া এলাকায় খুদু মামুদের স্ত্রী তহমিনা বেগম বাড়ীতে কেউ না থাকায় (বিষাক্ত) গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হলে তার মেয়ের চিৎকারে লোকজন এসে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত্যু ঘোষনা করে। পরিবার জানায়, তিনি ৬মাস থেকে মানসিক ভারসম্যহীনতায় ভুগছেন।

খামাতপাড়া এলাকার নুর আমিন নামে এক যুবক বলেন, তহমিনা বেগম তার বেশ কিছুদিন থেকে মানসিক ভারসম্যহীনে ভুগছেন । তার একটি মেয়েও রয়েছে তিনিও মানসিক ভারসম্যহীন। সকালে রান্না করে খেয়ে স্বামী কাজে গেলে ভুলে এ কাজ করতে পারে।

সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম নুরুল ইসলাম সাংবাদিককে জানান ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবার থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, বিষপানে ঐ নারীর লাশ হাসপালে রয়েছে । ঘটনাস্থালে পরিদর্শন করে ব্যবস্থা নেওয়া হবে। ###

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category