July 17, 2024, 4:18 pm

নেত্রকোনায় বারহাট্টায় ট্রেনের ধাক্কায় অটোরিকশার তিন যাত্রী আহত

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪
  • 41 Time View

মোঃ খান সোহেল নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার বারহাট্টায় ট্রেনের ধাক্কায় অটোরিকশার তিন যাত্রী আহত হয়েছেন। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, অটোরিকশা চালক বারহাট্টা এলাকার জুলহাস উদ্দিন (২২), যাত্রী শান্তা আক্তার (৩৮) ও তার মেয়ে জান্নাত (৮)।

মোহনগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. ফজলুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় ও রেলওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, সকালে মোহনগঞ্জ থেকে ছেড়ে যাওয়া আন্তঃনগর হাওর এক্সপ্রেস ট্রেনটি ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। পথে বারহাট্টায় স্টেশনের পূর্বপাশে বৃকালিকা এলাকায় রেললাইনের পাশ দিয়ে যাওয়া ছোট সড়কে একটি পিকআপকে ধাক্কা দেয়। এসময় পিকআপটি একটি অটোরিকশাকে পাশ কাটিয়ে যাচ্ছিল। তবে ছোট সড়কে পাশ কাটিয়ে যেতে গিয়ে রেললাইনের একদম কাছে চলে যায় পিকআপটি। এতে ট্রেনটি প্রথমে পিকআপটিকে ধাক্কা দেয়। ধাক্কা খেয়ে পিকআপটি পাশে থাকা অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশা উল্টে গিয়ে তিন যাত্রী আহত হয়। এদিকে ট্রেনের ধাক্কায় পিকআপটিও ক্ষতিগ্রস্ত হয়। তবে ঘটনার পর পিকআপ চালক পালিয়ে যায়। 

মোহনগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. ফজলুর রহমান বলেন, ঘটনার পর পিকআপের চালক পালিয়ে যায়।  ক্ষতিগ্রস্ত অটোরিকশা ও পিকআপটি উদ্ধার করা হচ্ছে। আহতরা স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। তাদের অবস্থা  গুরুতর নয়। এ ঘটনায় আইনি ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। রয়েছে

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category