July 18, 2024, 2:28 pm

নন্দীগ্রামে তানসেন এমপি-কে আদিবাসীদের সংবর্ধনা

Reporter Name
  • Update Time : সোমবার, ফেব্রুয়ারি ৫, ২০২৪
  • 52 Time View

শেখ ফরিদ স্টাফ রিপোটার:

বগুড়া-৪ আসনে নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম রেজাউল করিম তানসেনকে সংবর্ধনা দিয়েছে নন্দীগ্রাম উপজেলার আদিবাসী ও অনগ্রসর গোষ্ঠী।
গতকাল শনিবার বিকলে নন্দীগ্রাম উপজেলার সদর ইউনিয়নের হাটলাল সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে আদিবাসী ও অনগ্রসর গোষ্ঠী সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করে। জাতীয় আদিবাসী পরিষদ বগুড়া জেলা শাখার সাংগঠনিক সম্পাদক শরৎচন্দ্র উরাও-এর সভাপতিত্বে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য রেজাউল করিম তানসেন। তিনি বলেন, ১৯৭১ সালে স্বাধীনতাযুদ্ধে বঙ্গবন্ধুর ডাকে আদিবাসীও সাড়া দিয়েছেন। স্বাধীনতা যুদ্ধে দেশের জন্য যারা প্রাণ দিয়েছেন, তাদের মধ্যে আদিবাসীরাও রয়েছেন। আপনাদের পাশে আছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা এবং তার প্রতিনিধি হিসেবে আমি আপনাদের ডাকে সাড়া দিচ্ছি, ভবিষ্যতেও পাশে থাকবো। এমপি, মন্ত্রী বা চেয়ারম্যান না হয়েও জননেতা হওয়া যায়, এলাকার উন্নয়ন করা যায়। তার প্রমাণ ইতিপূর্বে আপনাদের দেখিয়েছি বলেই আমাকে নির্বাচিত করেছেন।
দুই শতাধিক আদিবাসীদের উপস্থিতিতে সংসদ সদস্যকে সংবর্ধনা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম গোলাপ, নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক নজরুল ইসলাম দয়া, হাটলাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মিজানুর রহমান হাবিব, উপজেলা জাতীয় আদিবাসী পরিষদের সভাপতি গৌতম মাহাতো, সাবেক সাধারণ সম্পাদক হরেন উরাও, বগুড়া জেলা আদিবাসী ছাত্র পরিষদের সভাপতি সুজন কুমার রাজভর, উপজেলা আদিবাসী কল্যাণ সমিতির সভাপতি রমনাথ উরাও, আদিবাসী যুব পরিষদের সাধারণ সম্পাদক ভজন উরাও, আদিবাসী নেতা চৌধুরী উরাও, কানাইরাম চৌহান, গনেশ উরাও, মৌসুমী রানী উরাও, সাংবাদিক আব্দুল আহাদ ও সুমন কুমার নিতাই প্রমুখ। সংবর্ধনাকালে সংসদ সদস্য মন্দির নির্মাণ, মহাশ্মশান সংস্কারসহ নানা উন্নয়নে আর্থিক অনুদান ঘোষণা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category