July 17, 2024, 5:24 pm

কালিহাতী উপজেলা ভাইস চেয়ারম্যান পদে অন‍্যায়ের প্রতিবাদী ব‍্যক্তিত্ব মোখলেছুর রহমান

Reporter Name
  • Update Time : সোমবার, জানুয়ারি ১৫, ২০২৪
  • 38 Time View

সৈয়দ মহসীন হাবীব সবুজ, বিশেষ প্রতিনিধি :


আসন্ন কালিহাতী উপজেলা পরিষদ নির্বাচনে কালিহাতী উপজেলা ভাইস চেয়ারম্যান পদে অন‍্যায়ের প্রতিবাদী ব‍্যক্তিত্ব মোখলেছুর রহমান।
শনিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় টাঙ্গাইলের কালিহাতী উপজেলাধীন খিলদা/বাগুটিয়া বাজার বাংড়া ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে এ বক্তব্য প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন কালিহাতী পৌর ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: মর্তুজ আলী, বাংড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাংড়া ইউপি মেম্বার মো: মিজানুর রহমান, বাংড়া ইউনিয়ন আওয়ামী লীগের ৫নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ ও অন‍্যান‍্য নেত্রীবৃন্দ।
উল্লেখ্য, মো: মোখলেছুর রহমান বাংড়া ইউনিয়ন আওয়ামী লীগের সদ‍্য সাবেক সভাপতি, বাংড়া ইউনিয়ন পরিষদের দু’দুইবারের মেম্বার, কালিহাতী উপজেলায় ইউনিয়ন সমিতির সভাপতি আওয়ামী পরিবারের সন্তান। তার পিতা মরহুম মো: মুসলেম উদ্দিন আহমেদ ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও পরবর্তীতে সভাপতির দায়িত্ব পালন করেন।
মো: মোখলেছুর রহমান হিন্দু, মুসলিম, বৌদ্ধ ও খৃষ্টান সকলের দোয়া-আশির্বাদ কামনা করেন। প্রতিবাদি মুখ বা প্রতিবাদি ব‍্যক্তিত্ব হিসেবে ইতিমধ্যে টিভি ও প্রিন্ট মিডিয়ায় একাধিক নিউজ প্রকাশিত হয়েছে। কালিহাতীর বিভিন্ন ইউনিয়ন ও পৌরবাসীর জোর অনুরোধে তিনি এ নির্বাচনে অংশগ্রহণ করতে সম্মতি প্রকাশ করেন বলে মোখলেছুর রহমান জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category