July 17, 2024, 4:49 pm

কক্সবাজার জেলার রামু পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবির)উদ্যোগে অপ্রধান খাদ্য শয়্য ঋন বিতরণ করা হয়েছে।

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ডিসেম্বর ১৯, ২০২৩
  • 119 Time View

নুরুল ইসলাম সেলিম, জেলা প্রতিনিধি কক্সবাজার।
রামু উপজেলা পল্লী উন্নয়ন বোর্ড বিআরডিবি কর্তৃক অপ্রদান খাদ্য শয্য ঋন প্রদান করা হয়েছে। ১৯ শে ডিসেম্বর সকাল ১১ঘটিকায় রামু পল্লী ভবনে অনুষ্ঠিত ঋন বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রামু উপজেলা পল্লী উন্নয়ন বোর্ড অফিসার মহি উদ্দিন শরীফ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রামু উপজেলা পল্লি উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল হক চৌধুরী। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামু প্রেস ক্লাব ও রামু উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সভাপতি সাংবাদিক নুরুল ইসলাম সেলিম, আওয়ামী লীগ নেতা জহির আলা উদ্দিন, বিআরডিবির কর্মকতা আজগর আলী সহ নেতৃবৃন্দ। অনুষ্ঠানে রামু উপজেলার খুনিয়াপালং অপ্রদান খাদ্য শয্য উৎপাদন সংগঠন কে ১১ লক্ষ ৩০ টাকা ঋন প্রদান করা হয়েছে।
ঋন বিতরণ কালে প্রধান অতিথি নুরুল হক চৌধুরী বক্তব্যে বলেন – মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার গ্রামীণ জনগোষ্ঠীকে পল্লী উন্নয়ন বোর্ডের আত্মনির্ভরশীলতার মাধ্যমে শীতকালীন শাঁক সবজি চাষাবাদ করার জন্য উদ্যোগ নিয়েছেন। অপ্রধান শস্য ফলনে গ্রামের জনগনকে খাদ্য ঘাটতি কমাতে প্রতি বছর পল্লী উন্নয়ন বোর্ডের অধিনে পিয়াজ,রসুন, আদাসহ ফসলের রোপনের চাষাবাদ বৃদ্ধি করার আহবান জানিয়েছেন। এবং জনগণের মাঝে সম্ভালম্বী হওয়ার জন্য সরকার এই উদ্যোগ গ্রহন করেছেন। তাই সরকারের এই প্রচেষ্টা অব্যাহত রাখার জন্য আরো আন্তরিক হয়ে গ্রামীণ খাদ্য শয্য চাষাবাদ করার উপর গুরুত্ব দেওয়ার জন্য অনুরোধ জানান।
প্রেরক
নুরুল ইসলাম সেলিম
১৯/১২/২৩ ইংরেজি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category