July 18, 2024, 12:08 pm

নন্দীগ্রামে নানা আয়োজনের মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদযাপন

Reporter Name
  • Update Time : শনিবার, ডিসেম্বর ১৬, ২০২৩
  • 45 Time View

শেখ ফরিদ স্টাফ রিপোটার।

বগুড়ার নন্দীগ্রামে নানা আয়োজনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে।

শনিবার (১৬ই) ডিসেম্বর) সূর্যদয়ের পরপরই উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে ফুলেল স্তবক অর্পন করে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, থানা পুলিশ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সাংবাদিক মহল, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সাংস্কৃতিক সংগঠন সহ সর্বস্তরের মানুষ। এসময় একমিনিট নিরবতা পালন ও শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

সকাল সাড়ে ৮ টায় নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রি কলেজ মাঠে জাতীয় পতাকা উত্তোলন, পায়রা অবমুক্ত, বেলুন ও ফেষ্টুন উড়িয়ে মহান বিজয় দিবসের শুভ উদ্বোধন করা হয়। পরে সেখানে প্যারেড পরিদর্শণ, কুচকাওয়াজ ও ডিসপ্লের অনুষ্ঠিত হয়। এতে থানা পুলিশ, আনসার সদস্যসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। অনুষ্ঠান শেষে পুরস্কার বিতরণ করা হয়।

এছাড়া এদিন দুপুর ১১টায় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এদিন বিকেলে প্রীতি ফুটবল ম্যাচ, পুরস্কার বিতরণর এবং সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ , উপজেলা নির্বাহী অফিসার হুমায়ুন কবির, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শ্রী দুলাল চন্দ্র মোহন্ত , মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আক্তার বানু , এসিল্যান্ড কুরশিয়া, আক্তার, থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসাইন, পৌর মেয়র আনিসুর রহমান সহজ আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ, সরকারি কর্মকর্তা, রাজনৈকিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষক, গনমাধ্যমকর্মী, শিক্ষার্থী ও সূধীজন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category