1. domhostregbd@gmail.com : admin :
  2. faruqqepress@gmail.com : znewstv :

শেরপুরে ভাতশালায় তুচ্ছ কারণে হত্যাচেষ্ঠা! বেড়েই চলেছে কিশোর অপরাধ!

  • Update Time : Monday, August 31, 2020
  • 70 Time View

জয়ন্ত দে, প্রতিনিধি শেরপুর: শেরপুর সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের কুঠুরা কান্দা গ্রামে সিদ্দিক নামের এক কিশোরকে হত্যার উদ্দেশ্যে হামলা চালানো হয়েছে। মাত্র ১৭ বছর বয়সী সিদ্দিকের বাবার নাম সুলতান। হামলাকারী আনোয়ারও একজন কিশোর, বয়স ১৬-১৭। সে স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। তার পিতার নাম শাহজাহান। বর্তমানে সিদ্দিক শেরপুর সদর হাসপাতালে ভর্তি রয়েছে। তার সারা শরীরে প্রায় ত্রিশটি সেলাই লেগেছে।

সিদ্দিকের সাথে কথা বলে জানা যায়, তার এক বন্ধুর কাছে আক্রমনকারী আনোয়ার ১০০ টাক ধার হিসেবে দিয়েছিল। পাওনা টাকার জন্য আনোয়ার খারাপ আচরণ করলে সিদ্দিক বাধা দিতে আসলে তাদের দুইজনের মাঝে হাতাহাতি হয়। তারপর আশেপাশের লোকজন বিষয়টি মিটিয়ে দিলে তারা চলে যায়। এরপর রাত আনুমানিক সাড়ে নয়টায় আনোয়ার তার পরিবারের অন্যান্য লোকজন নিয়ে সিদ্দিকের বাড়িতে এসে ডাকাডাকি করে। সিদ্দিক বেড়িয়ে এলে দা ও শাবল দিয়ে আক্রমণ করে। তার মাথায় ও পিঠে অনবরত কোপাতে থাকে। সিদ্দিকের বড় ভাই এগিয়ে এলে তাকেও মারতে শুরু করে আনোয়ার ও তার সহযোগীরা। সে সময় সিদ্দিকের পরিবারের অন্য সদস্যরা এক নিকট আত্মীয়ের জানাজায় গিয়েছিলো।

থানা সূত্রে জানা যায়, এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে তবে এখনও কেও গ্রেফতার হয় নি। উল্লেখ্য, আগস্ট মাসের প্রথম সপ্তাহে শেরপুর শহরের বটতলায় এক মাদ্রাসা ছাত্র কে মারধরের ভিডিও ভাইরাল হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দার ঝড় উঠে। তারপর মামলা দায়ের হলেও দ্রুততম সময়ে জামিন পাওয়ায় হতাশ হয়েছিলো শেরপুরের সচেতন সমাজ। তাদের দাবী, পারিবারিক শিক্ষার অভাব এবং এমন বিচার হীনতার সংস্কৃতিই কিশোরদের মাঝে অপরাধ প্রবণতা বাড়িয়ে দিচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category