1. domhostregbd@gmail.com : admin :
  2. faruqqepress@gmail.com : znewstv :

উই এর মাধ্যমে এক ফাতেমা রেজার সফলতার গল্প

  • Update Time : Wednesday, July 29, 2020
  • 390 Time View

চলেন আজ আমার উদ্যোক্তা জীবনের শুরুর একটা গল্প বলি।

উই তে আমি প্রথম যখন চকলেটের ছবি দিলাম তখন শুধুমাত্র শখের বসেই চকলেট বানাতাম। কিন্তু উই এর আপুরা এত বেশি আমাকে সাপোর্ট দিল এবং তারা আমার কাছ থেকে চকলেট কিনে খেতে চাইলেন, শুধু তাই নয় তারা আমাকে বিকাশে এডভান্স টাকাও দিয়ে দিলেন। আমার হাতে তখন ছিল মাত্র ৫০০০ টাকা।

আমি তখনো জানতাম না যে আমি আসলেই মুক্ত হয়ে উঠতে পারব এবং আমার বানানো চকলেট সবাই পছন্দ করে খাবে কোন কিছু চিন্তা না করেই সে ৫০০০ টাকার কাঁচামাল নিয়ে আসলাম এবং চকলেট বানানোর শুরু করলাম ।

এত বেশি রেসপন্স পেলাম যে আমার কাজের প্রতি উৎসাহ আরো অনেক বেশি বেড়ে গেল এবং গ্রুপে আমি তখন থেকেই খুব একটিভ হতে শুরু করলাম রাত জাগা শুরু করে দিলাম। নিজের পরিচিতি বাড়ানোর জন্য প্রতিদিন অনেক অনেক কমেন্ট করতাম । অন্য যে গ্রুপগুলোর সাথে আমি অ্যাড ছিলাম সেই গ্রুপগুলোকে ইগনোর করে শুধুমাত্র এই গ্রুপে এই সময় দেয়া শুরু করলাম। আমি রাজিব স্যার কে ই-ক্যাব থেকেই চিনে তাই তার প্রতি আমার একটা বিশ্বাস ছিল আলাদা ভাবে।

সেই ৫ হাজার টাকা দিয়ে শুরু করে আজকে আমি রাজিব স্যার এবং গ্রুপের অন্যান্য সকলের সাপোর্ট এর কারণে আমি লাখপতি হলাম আলহামদুলিল্লাহ । অনেক ধৈর্য্য আর গ্রুপে সময় দেওয়া এবং পরিশ্রমের মাধ্যমে এটা সম্ভব হয়েছে।

উদ্যোক্তা হওয়ার আগে সেই ৫০০০ টাকা আমার কাছে অনেক কিছু বলে মনে হতো।
আমার এখন পর্যন্ত সেল ২ লাখ ৯২,০০০ টাকা আলহামদুলিল্লাহ।

সততা, ধৈর্য, পড়িশ্রম এই ৩ জিনিস আমি ফাঁকি না দিয়ে করে এসেছি শুরু থেকে । কোন শর্টকাট রাস্তা খুঁজিনি । এবং আমি আমার লক্ষে পৌঁছাতে পেরেছি আলহামদুলিল্লাহ। আরো অনেক পরিশ্রম করবো ইনশাআল্লাহ।
রাজিব স্যার এর প্রতি অনেক কৃতজ্ঞতা এত সুন্দর রোজ করে গ্রুপটা কে একদম সাজানো-গোছানো ভাবে তৈরি করার জন্য এবং নিজেকে অনেক অনেক ভালোবাসা এত সুন্দর একটা প্লাটফর্ম আমাদের উপহার দেওয়ার জন্য।

লেখিকাঃ ফাতেমা রেজা,স্কুল শিক্ষিকা

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category